১৮ মে ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত জীবননগরে সড়ক দুর্ঘটনায় হাতপাখা বিক্রেতার মৃত্যু মেয়েরা চাকরি শুরু করার পর থেকেই ডিভোর্সের সংখ্যা বেড়েছে চুয়াডাঙ্গায় ‘নো হেলমেট, নো ফুয়েল’নীতি বাস্তবায়নে পেট্রোল পাম্প মালিকদের সাথে পুলিশের মতবিনিময় চুয়াডাঙ্গার জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ১৫দিন ধরে অনুপস্থিত,মেলেনি নোটিশের জবাব বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি!
পাঁচ ওয়াক্ত নামাজের দাওয়াত দিলেন আহমেদ শরীফ।

পাঁচ ওয়াক্ত নামাজের দাওয়াত দিলেন আহমেদ শরীফ।

বিনোদন ডেস্ক
ঢাকাই সিনেমার নন্দিত অভিনেতা আহমেদ শরীফ। সিনেমায় অনেকদিন দেখা নেই তার৷ নিরবে দিন কাটান সবার আড়ালে। বর্তমানে এ অভিনেতা যুক্তরাষ্ট্রের নিউইর্য়কে স্থায়ীভাবে পরিবার নিয়ে বসবাস করছেন।

তবে তার দেখা মিলে ফেসবুকে৷ নিয়মিতই নিজেকে আপডেট রাখেন এ অভিনেতা।

আজ (১৩ জুলাই) আহমেদ শরীফ তার ফেসবুক দু’টি ছবি পোস্ট করেছেন। এ ছবইর সঙ্গে ক্যাপশনে লিখেছেন, ‘আসুন সকলে পাঁচ ওয়াক্ত নামাজ পড়ি, আল্লাহ তায়ালাকে স্মরণ করি। একমাত্র তিনিই সর্ব শক্তিমান।’

প্রসঙ্গত, আশি ও নব্বই দশকে খল চরিত্র দিয়ে আলোচনায় আসেন আহমেদ শরীফ। বহু সিনেমায় তার অভিনয় দর্শককে মুগ্ধ করেছে। বিশেষ করে প্রয়াত নায়ক জসিমের সাথে তার জুটি ছিলো তুমুল জনপ্রিয়।

ক্যারিয়ারে তার উল্লেখযোগ্য ছবি হল- ক্ষতিপূরণ, মোহনা, তিনকন্যা, মহানায়ক, নাগ নাগিনীর প্রেম, শীষ নাগ, রুপসী নাগিন, রাজনন্দিনী, কেয়ামত থেকে কেয়ামত, দেনমোহর, মহেশখালীর বাঁকে, শেষ খেলা, শাস্তি, মেঘের কোলে রোদ, মিস ললিতা, চাওয়া থেকে পাওয়া, বিষে ভরা নাগিন অন্যতম।

শিল্পী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক দুই পদেই দায়িত্ব পালন করেছেন এ অভিনেতা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019